whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Bajaj Pulsar 150 in Rs 35000: মধ্যবিত্তের হাতের নাগালে, Bajaj Pulsar 150 এখন মাত্র ৩৫ হাজারে!

Bajaj Pulsar 150 in Rs 35000: Bajaj এর কথা বললে এই কোম্পানির মূল পরিচিতি বহন করে আসছে তার pulsar Series. একযুগের অধিক সময় ধরে Bajaj Pulsar এর মডেলগুলি বাজারে রয়েছে।…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Bajaj Pulsar 150 in Rs 35000: Bajaj এর কথা বললে এই কোম্পানির মূল পরিচিতি বহন করে আসছে তার pulsar Series. একযুগের অধিক সময় ধরে Bajaj Pulsar এর মডেলগুলি বাজারে রয়েছে। আর এর অন্যতম কারণ এই সংস্থা নিম্নবিত্ত থেকে মধ্যবিত্ত পরিবারের কথা ভাবে।

whatsapp logo
Advertisements

যারা এই মুহূর্তে একটা ভালো বাইক কেনার প্ল্যান করছেন তাদের জন্য দারুন একটি খবর। এই মুহূর্তে Bajaj এর একটি বাইক পাওয়া যাচ্ছে দারুন কম দামে। সদ্যই এই সংস্থার লঞ্চ করেছে Bajaj Pulsar N250. এই নিয়ে যখন শোরগোল তুঙ্গে তখন Bajaj Pulsar 150 এর ওপর দারুন অফার দেওয়া হয়েছে। চলুন এই বাইকটি কত কমদামে পাবেন, কীভাবে পাবেন তা বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

আরও পড়ুন: বুলেটের জন্য আদর্শ হেলমেট কোন গুলি? জানুন দাম

Bajaj Pulsar 150: Engine

এতে দেওয়া হয়েছে একটি 150সিসি ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 10Ps শক্তি ও টর্কের পরিমান 11Nm. মাইলেজের কথা বললে এই বাইকটি 1লিটারে 50Km যেতে সক্ষম।

Bajaj Pulsar 150 in Rs 35000

এই বাইকটির সাধারণত দাম থাকে 99,551 টাকা। তবে আপনার কাছে যদি এতো বাজেট না থাকে তাহলে OLX একটি ভালো ডিল নিয়ে এসেছে। বর্তমানে এই বাইকটি OLX এ তালিকা ভুক্ত করা হয়েছে। অর্থ্যাৎ আপনি সেকেন্ড হ্যান্ড গাড়িটি কম দামে পেয়ে যাবেন। OLX এ বাইকটি 35000 টাকা দামে এনলিস্ট করা হয়েছে। প্রসঙ্গত Bajaj Pulsar এর এই মডেলটি 2015 এর। তবে এখনো বাইকটি যথেষ্ট ভালো কন্ডিশনে রয়েছে।

আরও পড়ুন: ১৫ মিনিট চার্জে ছুটবে ১২৬ কিমি, দাম শুনলেই কিনে নেবেন এই ই-রিকশা

আপনি কি এই বাইক কিনতে ইন্টারেস্টেড! তাহলে এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে OLX ওয়েবসাইটে যেতে পারেন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE