Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Bajaj Platina 110: হোলি অফার কোম্পানির! মাত্র ১০ হাজারে বাড়িতে আনুন এই মাইলেজ কিং বাইক

Bajaj Platina 110: ভারতে যে কয়েকটি টু হুইলারের সংস্থা রয়েছে সেগুলির মধ্যে অন্যতম Bajaj Motors। একের পর এক দুর্ধর্ষ বাইক লঞ্চ করে তরুণ প্রজন্মের মন জয় করে নিয়েছে এই সংস্থা।…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Bajaj Platina 110: ভারতে যে কয়েকটি টু হুইলারের সংস্থা রয়েছে সেগুলির মধ্যে অন্যতম Bajaj Motors। একের পর এক দুর্ধর্ষ বাইক লঞ্চ করে তরুণ প্রজন্মের মন জয় করে নিয়েছে এই সংস্থা। এমনকি এই সংস্থা দেশে বিক্রি করে থ্রি হুইলারও। তবে বাইক এবং স্কুটির জন্যই কিন্তু সবচেয়ে বেশি নাম ডাক রয়েছে Bajaj Motors এর। আর এবার হোলির আগে মিলল দুর্দান্ত খবর। মাত্র 8 হাজার টাকা খরচ করেই বাড়িতে নিয়ে আসা যাবে Bajaj Platina 110। কীভাবে? সেটাই জানানো হলো আজকের এই প্রতিবেদনে।

whatsapp logo

Bajaj Platina 110

বাইকের সুরক্ষা বাড়িয়ে তুলতে একটি গুরুত্বপূর্ণ ফিচার হল ABS বা অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। তবে এটি সাধারণত হাই এন্ড স্পোর্টস বাইক বা ভারি মোটরসাইকেল গুলিতে দেওয়া হয়ে থাকে। তবে এমন একটি মোটরসাইকেল রয়েছে যেখানে মিলবে এই সুবিধা। দামে কম অথচ মাইলেজের দিক থেকে দুর্দান্ত এই বাইক। নাম Bajaj Platina 110। বর্তমানে মাত্র 8 হাজার টাকা খরচ করেই বাড়িতে নিয়ে আসা যাবে এই বাইক। আসলে সামনেই রয়েছে দোল উৎসব। আর এই উৎসব উপলক্ষে দুর্দান্ত অফার দিচ্ছে Bajaj Motors

Bajaj Platina 110

Bajaj Platina 110 EMI Plan

বাজারে এই মোটর বাইকের দাম 79,821 টাকা (এক্স শোরুম)। অন রোড প্রাইস পড়তে পারে 95,174 টাকা বা তার থেকে সামান্য বেশি। সরাসরি যদি এই বাইকটি নগদে কিনতে হয় তাহলে পকেট থেকে খরচ করতে হবে 95,000 টাকা। তবে এমন অনেকেই রয়েছেন যারা এতগুলি টাকা একসঙ্গে খরচ করতে পারবেন না। তাদের জন্যই কিন্তু রয়েছে মাসিক কিস্তির সুবিধা। এর জন্য প্রথমেই ডাউন পেমেন্ট করতে হবে মাত্র 8000 টাকা। এরপর আগামী 36 মাস পর্যন্ত 2,380 টাকা করে ইএমআই দিলেই শোধ হয়ে যাবে গাড়ির টাকা। ব্যাঙ্ক থেকে মিলে যাবে 73,867 টাকার লোন।

Bajaj Platina 110 Specifications

Bajaj Platina 110 এ রয়েছে সিঙ্গেল চ্যানেল এন্টি লক ব্রেকিং সিস্টেম। এই মোটরসাইকেলে মিলবে 110 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা সর্বোচ্চ 8.60 পিএস শক্তি এবং 9.81 টর্ক তৈরি করতে সক্ষম। সঙ্গে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে, প্রতি লিটার তেলে এই বাইক দৌড়াতে পারবে 70 কিলোমিটার পর্যন্ত।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE