whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Bajaj Discover 125 Sports Edition: পয়সা উসুল বাইক আনছে Bajaj, স্পোর্টিং লুকের সঙ্গে দাম ৮০ হাজারের কম

Bajaj Discover 125 Sports Edition: ভারতের জনপ্রিয় টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠান BAJAJ AUTO. Bajaj এর নাম শুনলেই প্রথমেই মাথায় আসে Bajaj Pulsar এর কথা। তবে এরই পাশাপাশি প্রতিষ্ঠানটি বেশ কয়েকটি…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Bajaj Discover 125 Sports Edition: ভারতের জনপ্রিয় টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠান BAJAJ AUTO. Bajaj এর নাম শুনলেই প্রথমেই মাথায় আসে Bajaj Pulsar এর কথা। তবে এরই পাশাপাশি প্রতিষ্ঠানটি বেশ কয়েকটি সিরিজের মোটরসাইকেল তৈরি করে যা সমান জনপ্রিয়। এরই মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিজ Discover.

whatsapp logo
Advertisements

এই সিরিজের জনপ্রিয়তার মূল কারণ এর কমিউটার ইঞ্জিন। এই ইঞ্জিন যেমন শক্তিশালী তেমনই ভালো মাইলেজও দেয়। তাই যারা কম দামে ভালো মাইলেজ সম্পন্ন বাইক এর খোঁজে রয়েছেন তাদের জন্য ভালো অপশন Bajaj Discover 125. সম্প্রতি জানা গেছে Bajaj Discover 125 এবার স্পোর্টি লুকে আসতে চলেছে। চলুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নিন –

Advertisements

Bajaj Discover 125 Sports Edition: Engine & Mileage

এই বাইকে দেওয়া রয়েছে 124.5cc ইঞ্জিন যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 10.8bhp আর টর্কের পরিমান 11Nm. মাইলেজের কথা বললে এটি এক লিটারে 55km পথ পাড়ি দিতে সক্ষম। ইঞ্জিনের সাথে যুক্ত থাকে 5 স্পিড গিয়ারবক্স।

আরও পড়ুন: ৩৪ কিমি মাইলেজ সহ আকর্ষণীয় ফিচার্স, বিক্রয়ের নিরিখে ইতিহাস গড়ল মারুতির ৫ লাখের গাড়ি!

Bajaj Discover 125 Sports Edition: Advance Features

এই বাইকটির রেগুলার কমিউটিং এর উপযোগী করে তৈরি করা হয়েছে, তাই ডিজাইন প্রধান আকর্ষণ নয়। তবে যে স্পোর্টি লুক আনা হচ্ছে তা নজর কাড়বে তরুণ প্রজন্মের। এছাড়াও মাইলেজ এবং লং লাস্টিং পারফরম্যান্স প্রধান আকর্ষণতো বটেই। ফিচারস এর কথা বললে এতে রয়েছে অটোমেটিক হেডলাইট অন, সাসপেনশন সিস্টেমে দেওয়া হয়েছে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক ও পিছনে স্প্রিং লোডেড নাইট্রোক্স। এছাড়াও এতে উপস্থিত রয়েছে ফুয়েল ইন্ডিকেটর, টেকোমিকার, ডিজিটাল ওডোমিটার, স্পিডোমিটার।

আরও পড়ুন: মার্কেট কাঁপাতে আসছে TVS-এর নতুন বাইক, যেমন মাইলেজ তেমনই ফিচার

Bajaj Discover 125 Sports Edition: Price

নতুন স্টাইলে যে বাইকটি লঞ্চ হবে তার প্রারম্ভিক মূল্য শুরু হতে পারে 75000 টাকার আশেপাশে। উল্লেখ্য বর্তমানে বাজারে যে Discover 125 রয়েছে সেটি পাঁচটি কালারের বিকল্পে উপলব্ধ। কালার অপশন এর মধ্যে রয়েছে ধূসর, কালো, লাল, নীল ও সাদা। এখন নয়া অবতারটি লঞ্চ করা হয়নি। তবে তথ্য বলছে 2024 এই Bajaj Discover 125 এর Sports edition লঞ্চ হয়ে যাবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE