whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Honda E MTB: একবার চার্জ দিলে ৮০ কিমি, মাত্র ২ হাজারে কিনুন Honda-র এই ধাসু ই-সাইকেল

Honda E MTB: স্কুটার কেনার ইচ্ছা! কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে সেই সামর্থ্য নেই? আবার সেকেন্ড হ্যান্ড স্কুটার বা বাইক কেনারও ইচ্ছে নেই! চিন্তা করবেন না আপনার স্কুটারের চাহিদা মিটিয়ে দেবে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Honda E MTB: স্কুটার কেনার ইচ্ছা! কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে সেই সামর্থ্য নেই? আবার সেকেন্ড হ্যান্ড স্কুটার বা বাইক কেনারও ইচ্ছে নেই! চিন্তা করবেন না আপনার স্কুটারের চাহিদা মিটিয়ে দেবে এই ইলেকট্রিক সাইকেল। হ্যা ঠিকই শুনছেন। অহরহ ইলেকট্রিক গাড়ির কথা শোনা গেলেও ইলেকট্রিক বাইসাইকেলের কথা খুব কম উঠে আসে। আজকে আমরা কথা বলবো Honda E MTB নিয়ে। এই ফিচার সমৃদ্ধ ইলেকট্রিক বাইসাইকেল সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

whatsapp logo
Advertisements

Honda E MTB: Speed And Range

হন্ডার এই ইলেকট্রিক সাইকেলটির নাম Honda E MTB যেটি আপনাকে 80 কিলোমিটারের একটি দারুন রেঞ্জ দেয় আর এর গতি ঘন্টায় 45 কিমি। সাইকেল কি এখনো বাজারের লঞ্চ হয়নি তবে খুব শীঘ্রই এটিই বাজারে প্রবেশ করতে চলেছে। 250 ওয়াটের ওই মোটর স্কুটারের মতো কর্মক্ষমতা প্রদান করে।

Advertisements

আরও পড়ুন: ৫৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ, ৩২ হাজারে আপন করে নিন এই বাইক

Honda E MTB: Price

আশা করা হচ্ছে এই সাইকেলটির দাম রাখা হবে 19,989 টাকা। অর্থাৎ একটি ইলেকট্রিক স্কুটারের থেকে এর দাম যেমন, তার থেকে অনেকাংশে কম এই সাইকেলের। তেমন এই দামে আবার ইলেকট্রিক স্কুটারের মতো ফিচার পেয়ে যাবেন। নিত্যদিনের ব্যবহারের জন্য এক দারুন বিকল্প হতে চলেছে Honda E MTB.

তবে আপনার বাজেট যদি কম হয় তাহলেও চিন্তা করবেন না আপনি EMI তেও এই স্কুটারটি কিনে দিতে পারবেন এর জন্য আপনাকে প্রতিমাসে মাত্র ২ হাজার টাকা করে কিস্তি দিতে হবে। আপনাকে এই কিস্তি টানতে হবে ৯ মাস পর্যন্ত।

আরও পড়ুন: শাহরুখ খানের গাড়ির কাছে ফেল আম্বানির গাড়িও! ১টির দামে ঘোরা যাবে গোটা বিশ্ব

বর্তমানে বিভিন্ন কোম্পানি তাদের ইলেকট্রিক সাইকেল লঞ্চ করেছে। সবেতেই রয়েছে নানা রকম ফিচার্জ তবে হোন্ডার যে ইলেকট্রিক সাইকেলটি আছে তাতে রেঞ্জের নজর কাড়বে এর অত্যাধুনিক ফিচার্স। ইলেকট্রিক সাইকেলটি অত্যাধুনিক বৈশিষ্ট্যর সাথে আকর্ষণীয় দেখতে হবে বলে দাবি সংস্থার।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE