whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Ola Scooter Viral Video: সমুদ্রের মধ্যে ই-স্কুটি চালিয়ে তাক লাগালেন যুবক! ভিডিও তুমুল ভাইরাল

Ola Scooter Viral Video: ইলেকট্রিক বাইকের দুনিয়ায় রীতিমতো সারা ফেলছে দুর্দান্ত সব দুচাকা। বর্তমানে ইলেকট্রিক বাইকের যা চাহিদা তা আগামী দিনে যে পেট্রোল চালিত বাইক গুলিকে কোণঠাসা করে ফেলবে তা…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Ola Scooter Viral Video: ইলেকট্রিক বাইকের দুনিয়ায় রীতিমতো সারা ফেলছে দুর্দান্ত সব দুচাকা। বর্তমানে ইলেকট্রিক বাইকের যা চাহিদা তা আগামী দিনে যে পেট্রোল চালিত বাইক গুলিকে কোণঠাসা করে ফেলবে তা কিছুটা হলেও আন্দাজ পাওয়া। ভারতে বেশ ভীড় জমিয়েছে ইলেকট্রিক টু হুইলার। ‌ তবে এই ক্ষেত্রে একটা বড় আধিপত্য রয়েছে Ola Scooter এর।

whatsapp logo
Advertisements

Ola Scooter Viral Video

ইলেকট্রিক টু হুইলারের জগতে নিজেদের জায়গা শক্ত করেছে Ola Electric. সম্প্রতি এবার এই কোম্পানির স্কুটার নিয়ে এক অভিনব স্টার্ট করতে দেখা গেল এক যুবককে। সোশ্যাল মিডিয়া এখন আজব কারখানার দেশ। সেখানে এমন কিছু ঘটনা দেখা যায় যা মনে হয় অবিশ্বাস্য। সম্প্রতি এইরকমই এক ঘটনা দেখা গেল সোশ্যাল মিডিয়ায় যা দেখে তার তাজ্জব বনে গেলেন সকলে।

Advertisements

আরও পড়ুন: 150 কিমি মাইলেজ, গরিব পরিবারের জন্য সস্তায় চার চাকা, দাম এতটাই কম

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়ে চলেছে তাকে দেখা যাচ্ছে এক যুবক Ola Scooty নিয়ে সমুদ্রে গেছে। গাড়ি নিয়ে পাহাড় ভ্রমনে তো অনেকেই গেছেন এমনকি সমুদ্র পাড়ে গাড়ি নিয়েও ঘোরেন অনেকে। কিন্ত এই যুবক একেবারে সমুদ্রের মধ্যে দিয়ে স্কুটিটি চালিয়ে নিয়ে গেছেন।

তার কীর্তি দেখে মনে হচ্ছে তিনি যেন এটি আগেও করেছেন। প্রতিমুহুর্তে দেখা যাচ্ছে সমুদ্রের বড়ো বড়ো ঢেউ আছড়ে পড়ছে। কিন্ত তারমাঝেও নির্বিঘ্নে ওই স্কুটি চালিয়ে নিয়ে গেছেন যুবকটি। যুবকের এই সাহসিকতা সবাইকে অবাক করে দিয়েছে।

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে বাইক চালিয়ে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভিডিও দেখে ধারণা করা হচ্ছে চালক সম্ভবত পরীক্ষা করছিলেন যে জলে ডুবে গেলে স্কুটার ঠিকমত কাজ করবে কিনা। এমনিতে বিদ্যুৎ এবং জল একসাথে যায় না। ওই ব্যক্তি আসলে দেখতে চেয়েছিলেন ব্যাটারীগুলি সত্যিই জলরোধী কিনা এবং জল স্কুটারের ফাংশনকে প্রভাবিত করবে কিনা। তিনি যে স্কুটার এর পারফরমেন্সের সন্তুষ্ট হয়েছেন তা ভিডিও থেকে স্পষ্ট। এমনকি স্কুটারটির ব্যাটারি বা পারফরম্যান্স নিয়েও সন্দেহের অবকাশ থাকে না।

Ola Scooter Viral Video

Ola S1 X নতুন বছরের মডেলটির কথা যদি বলা হয় তাহলে এটি হাব মোটর দ্বারা চালিত।‌ এবং এটি 6000 ওয়াট শক্তি তৈরি করে। এমনকি এক চার্জে এটি 95কিমি যেতে সক্ষম। আর সর্বোচ্চ গতি 85কিমি প্রতি ঘন্টা। শক্তি ও পারফর্ম্যান্সের দিকে যে Ola Scooty বেশ এগিয়ে রয়েছে তা বলাই যায়।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE