whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Electric Flash: ১০০ কিমির বেশি মাইলেজ! বড় বড় কোম্পানিদের ভাত মারবে হিরোর নতুন স্কুটার

Hero Electric Flash: তেল ভরাতে ভরাতে পকেট খালি! বর্তমানে পেট্রোলের যা দাম বাড়ছে তাতে পেট্রোল চালিত গাড়ির মালিকদের এমনই অবস্থা। আর এমন অবস্থায় গ্রাহকদের স্বস্তি দিতে বাজারে এসেছে একাধিক ইলেকট্রিক…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Electric Flash: তেল ভরাতে ভরাতে পকেট খালি! বর্তমানে পেট্রোলের যা দাম বাড়ছে তাতে পেট্রোল চালিত গাড়ির মালিকদের এমনই অবস্থা। আর এমন অবস্থায় গ্রাহকদের স্বস্তি দিতে বাজারে এসেছে একাধিক ইলেকট্রিক স্কুটার। আর এই ইলেকট্রিক স্কুটারের চাহিদাও কিন্তু দিন দিন বেড়ে চলেছে।

whatsapp logo
Advertisements

দূষণ রুখতে এবং সর্বোপরি তেল খরচ কমাতে বেশিরভাগ মানুষ এখন ভরসা রাখছেন ই-স্কুটারে। আর এই তালিকায় নজর কেড়েছে Ola. বেশ কয়েক বছর ধরেই ইলেকট্রিক টু হুইলার জগতে নিজেদের জায়গায় শক্ত করেছে Ola Electric. কিন্তু এবছর ধারণা করা হচ্ছে Ola এর এই একাধিপত্যের জায়গা টলে যেতে চলেছে। কেন! কারণ এবার Ola কে টক্কর দিতে হাজির হয়েছে Hero Electric Flash.

Advertisements

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে বাইক চালিয়ে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Hero Electric Flash: Variant & Battery

ভারতীয় বাজারকে লক্ষ্য করে হিরো তার সবচেয়ে সাশ্রয়ী বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করেছে। এতে দুটি ভেরিয়েন্ট উপলব্ধ- Flash LA, Flash LI. চালিকা শক্তির কথা বললে এতে ২৫০ ওয়াটের BLDC হাব মোটর রয়েছে যা ২৫ কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতিতে পৌঁছায়। Flash LA ভেরিয়েন্টটি একটি ৪৮ ওয়াট ২০Ah লিড অ্যাসিড ব্যাটারি দিয়ে সজ্জিত। আর Flash LI ভেরিয়েন্টে ৪৮ ওয়াট ২৮Ah লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে।

Hero Electric Flash: Range & Charging Time

কোম্পানির দাবি অনুযায়ী Hero Electric Flash সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় চার ঘন্টা আর একবার চার্জ করলে 85Km যেতে সক্ষম।

আরও পড়ুন: লিজেন্ডারি বাইকের কামব্যাক! নতুন হিরোদের ক্লাস নিতে আসছে Yamaha RX 100

Hero Electric Flash:Price & Specification

দামের কথা বললে এর দাম যায় 59,640টাকা পর্যন্ত। এই বাজেট স্কুটারে এলইডি ডিআরএল, টেলিস্কোপিক ফর্ক, টুইন শক সাসপেনশন, উভয় পাশে ড্রাম ব্রেক বর্তমান। আশা করা হচ্ছে এই ইলেকট্রিক গাড়িটি দারুন টক্কর দেবে অন্যান্য ইলেকট্রিক স্কুটারগুলিকে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE