whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Simple Energy One 2024: এক চার্জে ছুটবে ২১২ কিমি, পকেটে ৪৪৬১ টাকা থাকলেই কেল্লাফতে! কিনে নিন এই গাড়ি

Simple Energy One 2024:পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি এবং ইলেকট্রিক স্কুটির কথা বলা হচ্ছে। শুধু যে চর্চা হচ্ছে তা নয় শোরুমে গিয়ে তা কিনে আনছে ক্রেতারা। তথ্য অনুযায়ী গত…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Simple Energy One 2024:পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি এবং ইলেকট্রিক স্কুটির কথা বলা হচ্ছে। শুধু যে চর্চা হচ্ছে তা নয় শোরুমে গিয়ে তা কিনে আনছে ক্রেতারা। তথ্য অনুযায়ী গত বছরে তুলনায় ভারতে 33.3 শতাংশ বেশি ইলেকট্রিক টু হুইলার বিক্রি হয়েছে।

whatsapp logo
Advertisements

আর এই বর্ধিত চাহিদার কথা মাথায় রেখেই বর্তমানে প্রচুর কোম্পানি ইলেকট্রিক স্কুটার আনছে। আপনি যদি এখন একটি ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন তাহলে এক ভালো সুযোগ উপস্থিত হয়েছে এই সময়। Simple Energy one এই স্কুটারটি আপনি বাড়ি আনতে পারবেন মাত্র 15000 টাকার ডাউনপেমেন্টে।

Advertisements

খুব সদ্যই ভারতীয় বাজারে প্রবেশ করেছে Simple Energy One. ইতিমধ্যে শক্তিশালী মোটর ও আধুনিক বৈশিষ্ট্যর জন্য পরিচিত হয়েছে এই স্কুটার। যারা ভালো ইলেকট্রিক স্কুটার খুঁজছেন তাদের জন্য এই স্কুটারটি দুর্দান্ত বিকল্প হতে পারে। চলুন এই স্কুটার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক প্রথমে-

Simple Energy One 2024: Varient & Color Options

Simple Energy One এর একটি ভেরিয়েন্ট উপলব্ধ যার এক্স শোরুম মূল্য 1,65,999 টাকা। অন রোড এর দাম আপনার রাজ্য এবং শহর অনুযায়ী পরিবর্তন হবে। স্কুটার দিয়ে আপনি 7 আকর্ষণীয় রং এর বিকল্পে কিনে নিতে পারবেন। এর মধ্যে রয়েছে Grace White, Light X, Azure Blue, Namma Red, Cosmic Black, Mud Rush.

Simple Energy One 2024: Battery & Range

চালিকা শক্তির কথা বললে এতে একটি 4.5kWh লি আয়ন ব্যাটারি দ্বারা চালিত হয় যা 105kmph এর সর্বোচ্চ গতি প্রদান করে। স্কুটারটি চার্জ হতে সময় নেয় ৫ ঘন্টা ৫৪ মিনিট। আর একবার চার্জে 212 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ অফার করে। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বলে এতে রয়েছে টেলিস্কোপিক ফর্কা সাসপেনশন, পিছনে টুইন শক, উভয় চাকায় ডিস্ক ব্রেক ইত্যাদি।

Simple Energy One 2024: EMI plan

আপনি যদি একেবারে এই মূল্য দিয়ে স্কুটারটি কিনতে না পারে তাহলে আপনার জন্য রয়েছে ইএমআই প্ল্যান। আপনি মাত্র ১৫ হাজার টাকা ডাউন পেমেন্টের মাধ্যমে স্কুটারটি ঘরে আনতে পারবেন। এরপর 9.7% সুদের হারে তিন বছরের জন্য প্রতিমাসে কিস্তি দিতে হবে। প্রতি মাসে আপনার কিস্তি পড়বে 4461 টাকা।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE