Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Cheapest E-Scooty: ১৭০ টাকায় চলবে সারা মাস, পকেটে ১৫২০ টাকা থাকলেই কেল্লাফতে! কিনুন এই সস্তার গাড়ি

Cheapest E-Scooty: আর মন লাগছে না পেট্রোল স্কুটিতে! তাহলে তেল খরচ কমাতে বেছে নিতেই পারেন ইলেকট্রিক স্কুটার। দূষণ কমাতে এবং সর্বোপরি তেল খরচ কমাতে ইলেকট্রিক স্কুটারে ভরসা রাখছেন বহু গ্রাহক।…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Cheapest E-Scooty: আর মন লাগছে না পেট্রোল স্কুটিতে! তাহলে তেল খরচ কমাতে বেছে নিতেই পারেন ইলেকট্রিক স্কুটার। দূষণ কমাতে এবং সর্বোপরি তেল খরচ কমাতে ইলেকট্রিক স্কুটারে ভরসা রাখছেন বহু গ্রাহক। কিন্তু কোন কোম্পানির ইলেকট্রিক স্কুটারে ভরসা রাখবেন!

whatsapp logo

Cheapest E-Scooty

বর্তমানে বাজারে চলতি বহু ইলেকট্রিক স্কুটার রয়েছে আর তারমধ্যে অন্যতম অপশন হতেই পারে Electra Neo. Techo Electra কোম্পানির দ্বারা লঞ্চ হওয়া এই বৈদ্যুতিক স্কুটারটি বর্তমানে ভারতীয় বাজারে মাত্র 41679 টাকায় টাকায় পাওয়া যাচ্ছে।

চলুন Techo Electra Neo Scooty এর বিশেষ বৈশিষ্ট্য গুলি জেনে নেওয়া যাক-

Battery Backup: এতে পেয়ে যাবেন 1.52kwh লিথিয়াম ব্যাটারি। টপ স্পিড এর কথা বললে এটি সহজেই 30 কিলোমিটার অব্দি চলতে সক্ষম। মাত্র তিন থেকে চার ঘন্টা চার্জ করে নিলেই 60 থেকে 65 কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারবেন এই স্কুটিতে।

Look & Security: এটি দেখতে বেশ আকর্ষণীয়। তবে কেবল লুক নয় নিরাপত্তার কথা ভেবে এতে অতিরিক্ত প্রযুক্তি যুক্ত করা হয়েছে।সিবিএস ব্রেকিং সিস্টেম নিরাপত্তার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য গুলির মধ্যে একটি।

Color options: চারটি রং-এর বিকল্প পাওয়া যাবে এতে যার মধ্যে রয়েছে লাল, সাদা, কালো, সবুজ ইত্যাদি।

Price: বাজার চলতি অন্যান্য ইলেকট্রিক স্কুটি গুলির সাথে তুলনা করলে এটি অন্যান্য গুলির থেকে অনেকটাই সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। 2023 এর এপ্রিল মাসের লঞ্চ হওয়া এই স্কুটিটির দাম ছিল 55 হাজার টাকা তবে নতুন বছরে ভারতে মাত্র 41679 হাজার টাকায় উপলব্ধ হয়েছে।

Electra Neo EMI Plan: আপনার যদি এই ই-স্কুটারটি কেনার বাজেট কম থাকে তাহলে সহজেই EMI এর মাধ্যমে এটি কিনতে পারবেন আর এর জন্য আপনাকে ডাউন পেমেন্ট করতে হবে মাত্র 7999 টাকা। এরপর আপনাকে মাসে মাত্র 978 টাকার কিস্তি দিতে হবে 48 মাসের জন্য।নতুন বছরের অফার হিসেবে সুদের হারও কম থাকছে।

খরচের কথা বললে যদি আপনি বাইকটি 20 কিলোমিটার চালান তবে প্রতি মাসে আপনার বিদ্যুৎ খরচ হবে মাত্র 65 টাকা আর 60 কিলোমিটার দূরত্ব ভ্রমণ করলে মাত্র 170 টাকা।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE