whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Best EV Scooty Under 70000: প্রতি চার্জে ৯৫ কিমি, ৭০ হাজারের মধ্যে এই ই-স্কুটিগুলি বাজার কাঁপাচ্ছে

Best EV Scooty Under 70K: ইলেকট্রিক স্কুটার নিয়ে নানান মতবাদ বাজারে। তবে তার মাঝেও এ কথা অস্বীকার করা যায় না নিত্য যাতায়াতে বেশ ফলপ্রসূ হয়ে উঠেছে এই স্কুটার গুলি। আর…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Best EV Scooty Under 70K: ইলেকট্রিক স্কুটার নিয়ে নানান মতবাদ বাজারে। তবে তার মাঝেও এ কথা অস্বীকার করা যায় না নিত্য যাতায়াতে বেশ ফলপ্রসূ হয়ে উঠেছে এই স্কুটার গুলি। আর এই ইলেকট্রিক স্কুটারে জগতে বহু স্টার্ট আপ সংস্থা যেমন নাম করেছে তেমনি নাম কেড়েছে পুরনো সংস্থাও।

whatsapp logo
Advertisements

আপনি যদি একটি ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য। 70হাজারের মধ্যে আজকের তালিকায় তুলে ধরা হলো কিছু দারুন ইলেকট্রিক স্কুটারের সম্ভার।

Advertisements

Best EV Scooty Under 70000

Ola S1 X

Price: 69,999 টাকা

Ola S1 X নতুন বছরের মডেলটির কথা যদি বলা হয় তাহলে এটি হাব মোটর দ্বারা চালিত।‌ এতে রয়েছে 4kwh ব্যাটারি। এক চার্জে এটি 95কিমি যেতে সক্ষম। আর সর্বোচ্চ গতি 85কিমি প্রতি ঘন্টা।

আরও পড়ুন: ৫৫ কিমি মাইলেজ সহ 10 বছরের ওয়ারেন্টি! ধাসু বাইক লঞ্চ করল Honda

Yulu Wynn

Wynn 55,555 টাকার প্রারম্ভিক মূল্যে এই ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ করেছে। এটি এক ঘন্টায় 25 কিমি যেতে সক্ষম। Yulu Wynn তে দেওয়া হয়েছে 250W BLDC মোটর। এটি 68 কিমি রেঞ্জ প্রদান করে।

Zelio Gracy i

Price: 56,825

কোম্পানির দাবি অনুযায়ী এটি এক চার্জে 120 কিমি পর্যন্ত যেতে সক্ষম। আর চার্জ সম্পূর্ণ হতে এটি সময় নেয় 4-5 ঘন্টা। Zelio Garcy i 2টি ভেরিয়েন্ট অফার করে-28Ah, 48V.

আরও পড়ুন: এক চার্জে ছুটবে টানা ৫ দিন! রোজ ৩ টাকা খরচে করতে পারবেন যাতায়াত

AMO Electric Jaunty

Price: 62,964

এটি এক চার্জে সর্বোচ্চ 90 কিমি যেতে সক্ষম। শীর্ষ গতির কথা বললে এর টপ স্পিড এক ঘন্টায় 25 কিমি। এটি তিনটি ভেরিয়েন্টে উপলদ্ধ -60V, 26Ah La, 60V 25Ah Li.

Warivo Motors Nexa

Price: 58,300

দিল্লিতে এই স্কুটারটির বেস মডেলের এক্স শোরুম দাম শুরু হয় 58,300 টাকা। আর শীর্ষ মডেলের এক্স শোরুম মূল্য 74,300 টাকা। এটি চারটি ভ্যারিয়েন্ট অফার করা হয়। ভেরিয়েন্টের উপর নির্ভর করে একক চার্জে এর রেঞ্জ 50-100km.

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE