whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Avera Retrosa EV Scooter: পেট্রোলের চিন্তা বাই বাই! সস্তায় ঘরে আনুন এই ই-স্কুটার

Avera Retrosa EV Scooter: আপনি কি টু হুইলার কেনার কোনও পরিকল্পনা করছেন? বুঝে উঠতে পারছেন না কোন গাড়ি কিনবেন ? অথবা কোন গাড়ির কত দাম জানেন? আপনার যাবতীয় দুশ্চিন্তা দূর…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Avera Retrosa EV Scooter: আপনি কি টু হুইলার কেনার কোনও পরিকল্পনা করছেন? বুঝে উঠতে পারছেন না কোন গাড়ি কিনবেন ? অথবা কোন গাড়ির কত দাম জানেন? আপনার যাবতীয় দুশ্চিন্তা দূর করতে পারে আজকের এই প্রতিবেদন। এখানে আপনি বাজারে উপলব্ধ কম বাজেটের বৈদ্যুতিক স্কুটার এবং বাইকের বিশদ বিবরণ জানতে পারবেন। যা কম বাজেটে আপনার জন্য সেরা বিকল্প হয়ে উঠতে পারে। এখানে আজ আমরা ইলেকট্রিক স্কুটার Avera Retrosa সম্পর্কে বিস্তারিত জানতে চলেছি। এটি ক্লাসিক ডিজাইনের একটি লং রেঞ্জ স্কুটার। আজ এই প্রতিবেদনের মাধ্যমে আপনি Avera Retrosa ইলেকট্রিক স্কুটারের সম্পূর্ণ বিবরণ, এর দাম, বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সহ প্রতিটি ছোট-বড় বিস্তারিত জানতে পারবেন।

whatsapp logo
Advertisements

Avera Retrosa EV Scooter Battery

এই বৈদ্যুতিক স্কুটারটিতে 3.4 kWh ক্ষমতা সহ একটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। শুধু তাই নয় এই ব্যাটারির সাথে 4800 ওয়াট শক্তির একটি BLDC মোটর সংযুক্ত করা হয়েছে। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে মাত্র 3 থেকে 4 ঘন্টা।

Advertisements

Avera Retrosa EV Scooter Range

এই ইলেকট্রিক স্কুটারের রেঞ্জও অনেকটা বেশি। এমনটাই দাবি করা হচ্ছে সংস্থার তরফে।এই স্কুটার একবার সম্পূর্ণ চার্জ হলে তা অনায়াসে 140 কিলোমিটার দূরত্ব পর্যন্ত ছুটে চলার ক্ষমতা রাখে। এই রেঞ্জের সঙ্গে 90 কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি পাওয়া যায়।

Avera Retrosa EV Scooter

Avera Retrosa Breaking System

এই স্কুটারের সামনে এবং পিছনের উভয় চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। যার সঙ্গে কম্বি ব্রেকিং সিস্টেম (CBS) দেওয়া হয়েছে। অন্যদিকে সাসপেনশন সিস্টেমের বিষয়ে সংস্থার তরফে দাবি করা হয়েছে এটির সামনে টেলিস্কোপিক হাইড্রোলিক সাসপেনশন যুক্ত করা হয়েছে এবং পিছনে ডুয়াল টিউব সাসপেনশন সিস্টেমের সঙ্গে ডাবল শকার যুক্ত করা হয়েছে।

Avera Retrosa EV Scooter Specifications

Avera Retrosa ইলেকট্রিক স্কুটারে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ওডোমিটার, রিভার্স অ্যাসিস্ট, পুশ বাটন স্টার্ট, ফাস্ট চার্জিং, ডিজিটাল ফুয়েল গেজ, এলইডি হেডলাইট, এলইডি টেল লাইট, এলইডি টার্ন সিগন্যাল ল্যাম্প এবং কম ব্যাটারি ইন্ডিকেটরের মতো আকর্ষণীয় একগুচ্ছ ফিচার।

Avera Retrosa EV Scooter Price

মধ্যবিত্তের কথা মাথায় রেখে নির্ধারণ করা হয়েছে দাম। Avera Retrosa ইলেকট্রিক স্কুটির দাম 88 হাজার 900 টাকা। যদিও এটি বিভিন্ন মডেলে মিলবে। তাই সেই মতো এর সর্বাধিক দাম 1 লক্ষ 28 লক্ষ টাকা পর্যন্ত রাখা হয়েছে।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE