whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Splendor Plus: 1 লিটারে ৬০ কিমি মাইলেজ, মাত্র ২৩ হাজারে কিনুন এই বাইক!

Hero Splendor Plus: জ্বালানির দামে নাভিশ্বাস উঠছে আমজনতার। বাইকের তেল ভরতে গিয়ে ফাঁকা হয়ে যাচ্ছে পকেট। এই পরিস্থিতিতে অনেকেই ঝুঁকছেন ইলেকট্রিক বাইক কিংবা স্কুটির দিকে। তবে এবার আর করতে হবে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Splendor Plus: জ্বালানির দামে নাভিশ্বাস উঠছে আমজনতার। বাইকের তেল ভরতে গিয়ে ফাঁকা হয়ে যাচ্ছে পকেট। এই পরিস্থিতিতে অনেকেই ঝুঁকছেন ইলেকট্রিক বাইক কিংবা স্কুটির দিকে। তবে এবার আর করতে হবে না সেই কষ্ট। দুর্ধর্ষ মাইলেজ সমৃদ্ধ বাইকে দারুণ ছাড় দিচ্ছে Hero Motocorp। দীর্ঘদিন ধরে যারা বাজেট ফ্রেন্ডলি বাইক কেনার জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য দারুণ সুখবর। একেবারে কম দামে অত্যাধিক মাইলেজ সমৃদ্ধ বাইক নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় এই সংস্থা। নাম Hero Splendor Plus। এক নজরে দেখে নেওয়া যাক যাবতীয় খুঁটিনাটি।

whatsapp logo
Advertisements

Hero Splendor Plus

বছরের পর বছর ধরে একের পর এক দুর্ধর্ষ বাইক লঞ্চ করে চলেছে Hero Motocorp। বর্তমানে প্রায় অনেকেই জনপ্রিয় এই বাইক নির্মাণকারী সংস্থার বাইক ব্যবহার করছেন। তবে বাইক কিনতে গেলেই সবার আগে যে বিষয়টি মাথায় আসে সেটি হলো মাইলেজ। কম মাইলেজের গাড়ি কেনা মানেই অতিরিক্ত খরচ। তবে সাধারণ মানুষের কথা চিন্তা করে একেবারে সস্তায় দুর্দান্ত মাইলেজ সমৃদ্ধ বাইকে দুর্দান্ত ছাড় দিচ্ছে Hero Motocorp। এবার মাত্র 23 হাজার টাকা খরচ করেই বাড়িতে আনা যাবে Splendor Plus

Advertisements

Engine: Hero Splendor Plus এ রয়েছে 92.7 সিসি ইঞ্জিন। যা 7.9 bhp শক্তি উৎপাদন করতে সক্ষম। এই ইঞ্জিনের পাশাপাশি রয়েছে 4 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

Weight: সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে এই বাইকের ওজন 112 কেজি।

Mileage: Hero Splendor Plus এ রয়েছে 9.8 লিটার ফুয়েল ট্যাঙ্ক। প্রতি লিটার পেট্রোলে 60 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এই গাড়ি।

How To Buy Hero Splendor Plus

নতুন নয়, 23 হাজার টাকা খরচ করে সেকেন্ড হ্যান্ড মডেলের Hero Splendor Plus বাইকটি কিনে নিতে পারেন আমজনতা। Olx এ মিলছে এই বাইক। 2014 সালের মডেলটির দাম রাখা হয়েছে 23 হাজার টাকা। এখনো পর্যন্ত বাইকটি চলেছে মাত্র 52,432 কিলোমিটার। তবে কেবলমাত্র এই একটি নয় 2017 সালের একটি মডেলও উপলব্ধ রয়েছে Olx এ। তবে এই বাইকটি যদি কিনতে হয় তাহলে আমজনতাকে খরচ করতে হবে 30 হাজার টাকা। এখনো পর্যন্ত এই গাড়িটি চলেছে মাত্র 3 হাজার কিলোমিটার।

এছাড়াও উপলব্ধ রয়েছে 2009 সালের Hero Splendor Plus। এই গাড়িটির দাম রাখা হয়েছে 30 হাজার টাকা। তবে এটি কিন্তু Olx এ নয় বরং মিলছে Quikr এ।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE