Read In
Whatsapp
Advertisement

ভরে ভরে ফিচারস নিয়ে লঞ্চ হয়ে গেল Tata Punch EV, কমদামেই নিয়ে যান দুরন্ত গাড়ি

বাজারে চলে এল টাটা মোটরসের চতুর্থ বৈদ্যুতিক গাড়ি Tata Punch.EV। শোনা যাচ্ছে, Punch.EV হবে টাটার নতুন ইভি আর্কিটেকচার Acti.ev-এর উপর ভিত্তি করে। সহজ কথায়, গাড়িটি হতে চলেছে একটি উন্নত সংযুক্ত…

Published By: Ritwik | Published On:
Advertisements

বাজারে চলে এল টাটা মোটরসের চতুর্থ বৈদ্যুতিক গাড়ি Tata Punch.EV। শোনা যাচ্ছে, Punch.EV হবে টাটার নতুন ইভি আর্কিটেকচার Acti.ev-এর উপর ভিত্তি করে। সহজ কথায়, গাড়িটি হতে চলেছে একটি উন্নত সংযুক্ত প্রযুক্তি-বুদ্ধিমান বৈদ্যুতিক যান। জানিয়ে রাখি, মাসের শুরুতেই ২১,০০০ টাকার টোকেন দিয়ে এই গাড়ির বুকিং (Tata Punch EV) শুরু হয়েছিল।

Advertisements

বিভিন্ন টেক মিডিয়ার তরফে খবর, Tatapunch.ev-এর ডিজাইন Tata Nexon.ev-এর মতোই হতে চলেছে। গ্রাহকরা পেতে চলেছেন, এলইডি ডিআরএল সহ নতুন এলইডি প্রজেক্টর হেডল্যাম্প। এছাড়াও এতে রয়েছে, LED টেল ল্যাম্প এবং ১৬ ইঞ্চি ডায়মন্ড-কাট অ্যালয় হুইল। এছাড়াও একাধিক ফিচার্সে ঠাসা রয়েছে এই গাড়ি।

#Recommended
সাবধান! আজই বদলে ফেলুন নম্বর প্লেটের এই জিনিসগুলি, অন্যথায় গুনতে হবে
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি সেরা? দেখে নিন বিস্তারিত তুলনা
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু

টাটার নয়া গাড়িতে রয়েছে 10.25-ইঞ্চি এইচডি ইনফোটেইনমেন্ট সিস্টেম, 10.25-ইঞ্চি ডিজিটাল ককপিট, Arcade.EV অ্যাপ স্যুট, 360-ডিগ্রি ক্যামেরা সার্উন্ড ভিউ সিস্টেম, ব্লাইন্ড স্পট ভিউ মনিটর, ছয়টি এয়ারব্যাগ এবং এর মতো অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য পাবে। সূত্রের খবর, নতুন Punch.EV-তে ড্রাইভিং রেঞ্জে দুটি অপশন পাওয়া যাবে, একটি রেগুলার মডেল এবং অন্যটি লং ড্রাইভিং রেঞ্জ অফার করবে।

Tata Punch EV

এছাড়াও গাড়িটিতে পাঁচটি ভিন্ন মোড থাকবে—স্মার্ট, স্মার্ট+, অ্যাডভেঞ্চার, এমপাওয়ারড এবং এমপাওয়ারড+। এতে সানরুফ এবং নন-সানরুফ ভেরিয়েন্টও থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, এতে পাওয়া যাবে, 3.3kW ওয়ালবক্স চার্জার বা 7.2kW দ্রুত হোম চার্জারের অপশন‌। এছাড়াও এটি DC চার্জিং সাপোর্ট করবে বলে খবর। শোনা যাচ্ছে, Tata Punch.EV-এর দাম শুরু হবে প্রায় 10 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।