Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Cheapest Scooty: তেল খরচা বাঁচাবে hero-এর এই স্কুটি, পকেটে 2395 টাকা থাকলেই কেল্লাফতে!

Cheapest Scooty: একটা মনের মত বাইক বা স্কুটি কেনার ইচ্ছা কার না থাকে! বাজারের বিভিন্ন রকমের বিভিন্ন রেঞ্জের বাইক, স্কুটি থাকলেও মধ্যবিত্ত পরিবারে এখনও পর্যন্ত ভরসা যোগায় সেই Hero Motocorp.…

Avatar

Soumen Malakar

Advertisements

Cheapest Scooty: একটা মনের মত বাইক বা স্কুটি কেনার ইচ্ছা কার না থাকে! বাজারের বিভিন্ন রকমের বিভিন্ন রেঞ্জের বাইক, স্কুটি থাকলেও মধ্যবিত্ত পরিবারে এখনও পর্যন্ত ভরসা যোগায় সেই Hero Motocorp. দাম সাধ্যের মধ্যে থাকায় দেশ জুড়ে ব্যাপক হারে বিক্রি হয় এই সংস্থার বাইক ও স্কুটি গুলি। ভারতীয় বাজারে রয়েছে এই সংস্থার Splendor, Deluxe, Passion, Xpulse, Xtreme এর মতোন জনপ্রিয় মডেল।

whatsapp logo

Cheapest Scooty

আর এই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই কয়েকদিন আগেই এই সংস্থা সামনে এনেছে Xtec Sports এর নয়া ভেরিয়েন্ট। এক লাখেরও কম দামের এই স্কুটিতে যেমন মিলবে স্পোর্টি ডিজাইন তেমন দারুন মাইলেজ। দুইয়ের মিশেলে সদ্য লঞ্চ হওয়া Hero Pleasure Plus Xtec Sports ভেরিয়েন্টে একটি নতুন কালার স্কিম ও স্পোর্টি গ্রাফিক্স যুক্ত করা হয়েছে। চলুন স্কুটিটির স্পেসিফিকেশন, মাইলেজ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Hero Pleasure Plus Xtec Sports Specification

Engine: প্রথমেই আসা যাক এর ইঞ্জিনের কথায়। একক সিলিন্ডার দ্বারা সজ্জিত এই স্কুটিতে রয়েছে 110.9 CC পেট্রোল ইঞ্জিন যা থেকে আউটপুটের পরিমান যথাক্রমে 8bhp শক্তি ও 8.70 NM টর্ক।

Design: নতুন ভ্যারিয়েন্টটি নতুন কালার স্কিম পাচ্ছে। স্ট্রাইপ ও স্পোর্টি প্লেজার 18 গ্রাফিক্স সহ অ্যাব্রাক্স orange blue পেইন্ট স্কিম পেয়েছে।

Others: সামনে ও পিছনে স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার থাকছে। থাকছে কম্বিনেশন ব্রেক সিস্টেম ও ড্রাম টাইপ সেটআপ।

Hero Pleasure Plus Xtec Sports Price

নতুন স্পোর্টস ভ্যারিয়েন্ট- 79,738 টাকা। উল্লেখ্য Hero 70,838 থেকে 82,738 টাকার এক্স শোরুম মূল্যের রেঞ্জে 6টি ভেরিয়েন্ট প্লেজার প্লাস স্কুটার অফার করে।

EMI OPTION: যদি এই মুহূর্তে স্কুটি কেনার পরিকল্পনা থাকে তাহলে EMI মাধ্যমে সেটি ঘরে নিয়ে আসতে পারবেন আপনি। এর জন্য রয়েছে একটি 9.7 সুদের হারে 36 মাসের প্ল্যান। ব্যাঙ্কের তরফ থেকে 74301 টাকার লোন ইস্যু করা হবে। সেক্ষেত্রে EMI দাঁড়াবে প্রতি মাসে মাত্র 2395 টাকা।

About Author
SHARE