Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS Cheapest Scooty: ১ লিটারে 50 কিমি মাইলেজ, মাত্র ২৫ হাজারে কিনুন TVS Jupiter! কিভাবে?

TVS Cheapest Scooty: প্রতিদিন যাতায়াত করার জন্য কোন দুই চাকা ভালো হবে? স্কুটার নাকি মোটরসাইকেল! এই তর্কের শেষ নেই। কেউ বলে স্কুটার ভালো তো কেউ বলে মোটরবাইক বেস্ট। তবে বেশিরভাগ…

Avatar

Soumen Malakar

Advertisements

TVS Cheapest Scooty: প্রতিদিন যাতায়াত করার জন্য কোন দুই চাকা ভালো হবে? স্কুটার নাকি মোটরসাইকেল! এই তর্কের শেষ নেই। কেউ বলে স্কুটার ভালো তো কেউ বলে মোটরবাইক বেস্ট। তবে বেশিরভাগ জনগণের মতেই স্বল্প দূরত্ব অতিক্রম করার জন্য হালকা ওজনের স্কুটারই ভালো। কিন্তু স্কুটারের তালিকাটাও তো অনেক বড় তার মধ্যে কোন কোম্পানি বেছে নেবেন!

whatsapp logo

TVS Cheapest Scooty

আপনি যদি বর্তমানে একটি স্কুটার কেনার কথা ভেবে থাকেন এবং কোন স্কুটার কিনবেন তা নিয়ে চিন্তিত থাকেন তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। আজকে আমরা কথা বলব TVS Jupiter কে নিয়ে।

হাইটেক ফিচারের সঙ্গে আকর্ষণীয় ডিজাইন রয়েছে এমন স্কুটারের চাহিদা বাড়ছে। আর এই দৌড়ের অন্যতম খিলাড়ি TVS Jupiter. একদিকে ওজনে হালকা হওয়ায় এই স্কুটার যেমন খুব সহজে নিয়ন্ত্রণ করা যায় তেমনই রয়েছে দারুন মাইলেজ। চলুন এই স্কুটার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

TVS Jupiter Specifications

Engine: চালিকাশক্তির কথা বললে এতে রয়েছে 109.7CC সিঙ্গেল সিলিন্ডার 4 স্ট্রোক ইঞ্জিন। যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 7.88ps শক্তি ও 8.8NM পিক টর্ক।

Mileage: এটি কোম্পানির সবথেকে বেশি বিক্রিত হবার স্কুটির গুলির মধ্যে একটি, প্রতি লিটার তেলে এটি 50 কিলোমিটার মাইলেজ দেয়।

Others: রেয়ার ভিল, ড্রাম ব্রেক রয়েছে এতে।

Price: এই স্কুটারটি কিন্তু আপনার খরচ পড়বে 73 হাজার 340 থেকে 89,748 টাকা। তবে সব থেকে ভালো খবর এই মুহূর্তে এই স্কুটারটির উপর চলছে দারুন অফার চলুন সেই অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

যদি এই মুহূর্তে নতুন স্কুটার কেনার সামর্থ্য না থাকে তাহলে আপনি চাইলে এর পুরনো মডেলও কিনে নিতে পারেন। এর একটি পুরনো মডেল OLX এ লিস্টিং করা হয়েছে। এখানে এই স্কুটারের 2016 মডেলটি তালিকাভুক্ত করা হয়েছে। এখনো পর্যন্ত এই মডেলটি 47,110 কিলোমিটার পর্যন্ত চলেছে। এই মডেলটি আপনি 25 হাজারে কিনে নিতে পারবেন OLX থেকে।

About Author
SHARE