whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Mahindra Treo Plus: ১ কিমি চালাতে এর খরচ মাত্র 10 পয়সা, বাজেট কম থাকলে কিনুন এই ই-রিকশা

Mahindra Treo Plus: মানুষের নিত্য দিনের যাত্রায় ট্রেন, বাসেরতো ভূমিকা আছেই। তবে এর পাশাপাশি স্বল্প দূরত্ব যাওয়ার জন্য বিশেষ ভূমিকা নিয়েছে ই-রিকশা। যাত্রীবাহী এই রিক্সা গ্রাম মফঃস্বলে বেশ জনপ্রিয়। এবার…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Mahindra Treo Plus: মানুষের নিত্য দিনের যাত্রায় ট্রেন, বাসেরতো ভূমিকা আছেই। তবে এর পাশাপাশি স্বল্প দূরত্ব যাওয়ার জন্য বিশেষ ভূমিকা নিয়েছে ই-রিকশা। যাত্রীবাহী এই রিক্সা গ্রাম মফঃস্বলে বেশ জনপ্রিয়। এবার এই ধরনের আরো এক অটো রিক্সা আনতে চলেছে Mahindra.

whatsapp logo
Advertisements

Mahindra Last Mobility Limited, ভারতের প্রধান বৈদ্যুতিক থ্রি হুইলার কোম্পানি তাদের লেটেস্ট ইভি চালু করেছে যার নাম Treo Plus.
এটি একটি টেকসই মেটাল বডি দিয়ে তৈরি ও বিশেষ বৈশিষ্ট্য সম্পন্ন যা গ্রাহকদের চাহিদা মেটাবে বলেই আশা।

Advertisements

Mahindra Treo Plus: Popularity

3 সিটার এই গাড়ি 3.58 লক্ষ টাকার আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। গাড়িটি লংজিবিলিটি যেমন অফার করছে তেমন যাত্রীবাহী ও পণ্য উভয়ের জন্য নির্ভরযোগ্য পরিবহন হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করছে।

২০১৮ সাল থেকেই মহেন্দ্রা বৈদ্যুতিক থ্রি হুইলার সেগমেন্টে একটি Trialblazer হিসবে আবির্ভূত হয়েছে। পরিসংখ্যান অনুযায়ী এখনো পর্যন্ত ৫০ হাজারেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে ফলে গ্রাহকদের কাছে এটি হয়ে উঠেছে নির্ভরযোগ্যতার সমার্থক নাম।

Mahindra Treo Plus: Specification

Treo Plus D+3 এর যাত্রী ক্ষমতা অফার করে যা শহুরে পরিবহনের জন্য আদর্শ। সব থেকে বড় বিষয় এক কিমি চালাতে এর খরচ হয় মাত্র 10 পয়সা। ফলে দৈনন্দিন যাতায়াতের জন্য এটি সাশ্রয়ী সমাধান তো বটে। উল্লেখ্য এটি ফুল চার্জ হতে সময় নেয় ৪ ঘন্টা ২০ মিনিট।

গাড়ির রেঞ্জের কথা বললে 150km বলেই দাবি করা হয়েছে। আর যদি স্পিডের কথা বলা হয় তাহলে এটি 1 ঘন্টায় 55 km যেতে সক্ষম। উল্লেখ্য Treo Plus এ দেওয়া হয়েছে 10.24kWh ব্যাটারি ক্ষমতা যা থেকে আউটপুটের পরিমাণ 42Nm টর্ক ও 8kW শক্তি।

Treo Plus: With a Good Deal

ক্রয় ক্ষমতা ও এক্সিবিলিটির উপর নির্ভর করে কোম্পানি গ্রাহকদের দারুন ডিল দিচ্ছে। থাকছে ন্যূনতম ডাউন পেমেন্ট, 60 মাস পর্যন্ত বর্ধিত ঋণের মেয়াদ। আর সবথেকে বড়ো বিষয় Treo ক্রেতাদের প্রথম বছরের জন্য ১০ লক্ষ টাকার দুর্ঘটনা বীমা কভার করবে কোম্পানি।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE