Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Low Price Cars 2024: বিরাট সস্তায় হয়ে গেল এই ১০টি গাড়ি, দাম শুনেই ভিড় জমলো শোরুমে

Low Price Cars 2024: বর্তমান সময়ে কম বেশি প্রায় প্রত্যেকটি চার চাকা গাড়িতেই রয়েছে একগুচ্ছ ফিচারস। এমনকি খুব কম দামের মধ্যেই পাওয়া যাচ্ছে একের পর এক দুর্ধর্ষ গাড়ি। তরুণ ভারতীয়…

Avatar

Soumen Malakar

Advertisements

Low Price Cars 2024: বর্তমান সময়ে কম বেশি প্রায় প্রত্যেকটি চার চাকা গাড়িতেই রয়েছে একগুচ্ছ ফিচারস। এমনকি খুব কম দামের মধ্যেই পাওয়া যাচ্ছে একের পর এক দুর্ধর্ষ গাড়ি। তরুণ ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই একাধিক আধুনিক ফিচার্স অফার করছে Tata Motors থেকে Maruti Suzuki

whatsapp logo

Low Price Cars 2024

পারফরম্যান্স হবে দমদার, মিলবে দুর্দান্ত মাইলেজ। কম বেশি সকলেরই থাকে এই চাহিদা। এমনকি কম দামের মধ্যেই দুর্দান্ত গাড়ি কিনতে চাইছেন বর্তমান প্রজন্ম। চিন্তা নেই, আজকের প্রতিবেদনে হদিস রইল 10 টি এমন গাড়ির যে গুলির দাম 5 লাখ টাকারও কম। এক নজরে দেখে নেওয়া যাক এই গাড়ি গুলির যাবতীয় খুঁটিনাটি।

Maruti Suzuki Alto 800

মধ্যবিত্ত ক্রেতাদের চার চাকা গাড়ি হিসেবে প্রথম পছন্দ Maruti Suzuki Alto 800। বিগত প্রায় 20 বছরেরও বেশি সময় ধরে ভারতের বাজার কাঁপাচ্ছে এই গাড়ি। কম দামে গাড়ি কেনার কথা চিন্তা করলেই প্রথমেই মাথায় আসে Maruti Suzuki Alto 800 এর নাম। বাজারে এই গাড়ির মোট দুটি মডেল উপলব্ধ রয়েছে। এই গাড়ির আনুমানিক মূল্য 3.54 লাখ টাকা। তবে টপ মডেলের দাম 5.3 লাখ টাকা। 22.05 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই গাড়ি।

Maruti Suzuki Alto K10

দেশে যে সমস্ত গাড়ি গুলিতে মিলছে সবচেয়ে বেশি মাইলেজ তার মধ্যে অন্যতম Maruti Suzuki Alto K10। এই গাড়ির দামও কিন্তু মধ্যবিত্তের হাতের নাগালে। মাত্র 3.99 লাখ টাকা খরচ করেই বাড়িতে আনা যাবে এই গাড়ি। যদিও এটি কিন্তু বেশ মডেলের দাম। ভারতের বাজারে মোট 5 টি ভ্যারিয়েন্ট এ উপলব্ধ রয়েছে এই গাড়ি। প্রতি লিটারে 24.39 কিলোমিটার পর্যন্ত মিলবে মাইলেজ।

Maruti Suzuki S-Presso

এরপরেই কম দামি গাড়ি হিসেবে নিজের জায়গা তৈরি করে নিয়েছে Maruti Suzuki S-Presso। এই গাড়ি যদি পছন্দ থাকে তাহলে গ্রাহকদের পকেট থেকে খসাতে হবে 4.26 লাখ টাকা। প্রতি লিটারে 24.76 কিলোমিটার থেকে 25.30 কিলোমিটার পর্যন্ত মিলবে মাইলেজ।

Low Price Cars 2024

Renault KWID

এরপরেই রয়েছে Renault KWID।চলতি বছরের শুরুতেই এই গাড়ির নতুন ভার্সন লঞ্চ করেছে সংস্থা। গাড়িটির নাম 2024 Renault KWID। 22 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই গাড়ি। রয়েছে 28 লিটার ক্ষমতার একটি ফুয়েল ট্যাংক। এই গাড়ির আনুমানিক মূল্য 4.69 লাখ টাকা। তবে একগুচ্ছ ভ্যারিয়েন্ট এর রয়েছে আলাদা আলাদা দাম।

Maruti Suzuki Celerio

2014 সালে ভারতের বাজারে প্রথম লঞ্চ করেছিল Maruti Suzuki Celerio। এই গাড়ির দামও কিন্তু রয়েছে মধ্যবিত্তের হাতের নাগালে। ভারতের বাজারে এই গাড়ির আনুমানিক মূল্য 5.37 লাখ টাকা। প্রতি লিটার তেলে 26 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এই গাড়ি। একগুচ্ছ ফিচারে ঠাসা এই গাড়ি।

Maruti Wagon R

তালিকা থেকে বাদ পরলো না Maruti WagonR। কম তেল ভরেও অনেকটা পথ যাওয়া হবে এই গাড়ি চড়ে। এই গাড়িও মিলছে একেবারে জলের দামে। বর্তমান বাজারে এই গাড়ির আনুমানিক মূল্য 5.54 লাখ টাকা। পেট্রোল এবং সিএনজি ভার্সনে উপলব্ধ রয়েছে এই গাড়ি।

Tata Tiago

Tata Motors এর সব থেকে সস্তার গাড়িটি হলো Tata Tiago। এই গাড়ির আনুমানিক বাজার মূল্য 5.6 লাখ টাকা। প্রত্যেক লিটারে 20.1 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এই গাড়ি। পেট্রোল এবং সিএনজি দুই ভার্সনেই রয়েছে উপলব্ধ।

Hyundai Grand

Hyundai এর একটি জনপ্রিয় গাড়ি হল Hyundai Grand। এই গাড়ির আনুমানিক বাজার মূল্য 5.84 লাখ টাকা। প্রতি লিটারে 16-18 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই গাড়ি।

Maruti Suzuki Ignis

ভারতের বাজারে একেবারে কম দামে যদি জনপ্রিয় গাড়ি কিনতেই হয় তাহলে ভরসা রাখা যেতে পারে Maruti Suzuki Ignis এ। খুব অল্প সময়ের মধ্যে গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এই গাড়ি। মোট সাতটি ভ্যারিয়েন্ট এ বাজারে উপলব্ধ Maruti Suzuki Ignis। এই গাড়ির আনুমানিক বাজার মূল্য 5.84 লাখ টাকা। 20.89 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই গাড়ি।

Low Price Cars 2024

Tata Punch

তালিকায় একেবারে শেষে জায়গা পেয়েছে Tata Punch। এই গাড়ির আনুমানিক বাজার মূল্য 5.99 লাখ টাকা। প্রতি লিটার পেট্রোলে 18-20 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এই গাড়ি।

About Author
SHARE