whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Gemopai Ryder Supermax: এক চার্জে ১০০ কিমি! অন্যান্য স্কুটির দামের তুলনায় অনকে সস্তা এই ই-স্কুটি

Gemopai Ryder Supermax: পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি ও ইলেকট্রিক স্কুটির কথা বলা হচ্ছে। আর যেভাবে পেট্রোলের দাম উর্দ্ধমুখী তাতে বেশিরভাগ মানুষ ইলেকট্রিক যানবাহনের দিকে ঝুঁকছে। এক পোর্টালের তথ্য…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Gemopai Ryder Supermax: পরিবেশ দূষণ রুখতে সর্বত্র বিকল্প জ্বালানি ও ইলেকট্রিক স্কুটির কথা বলা হচ্ছে। আর যেভাবে পেট্রোলের দাম উর্দ্ধমুখী তাতে বেশিরভাগ মানুষ ইলেকট্রিক যানবাহনের দিকে ঝুঁকছে। এক পোর্টালের তথ্য অনুযায়ী 2023-2024 অর্থবর্ষে 9 লক্ষ-এরও বেশি ইলেকট্রিক টু হুইলার বিক্রি হয়েছে। যা 2022-23 অর্থবর্ষে তুলনায় 33.3 শতাংশ বেশি।

whatsapp logo
Advertisements

গ্রাহকের এই বর্ধিত চাহিদার কথা মাথায় রেখে এখন বিভিন্ন সংস্থা ইলেকট্রিক গাড়ি লঞ্চ করছে। সম্প্রতি এই তালিকায় যুক্ত হয়েছে গ্রেটার নয়ডা ভিত্তিক টু Wheeler সংস্থা Gemopai এর এক নতুন বৈদ্যতিক স্কুটার। Gemopai সম্প্রতি তার সর্বশেষ বৈদ্যুতিক স্কুটার Ryder Supermax লঞ্চ করেছে। এই মুহূর্তে scooter টি পাওয়া যাচ্ছে ৭৯৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে। এই স্কুটারটির বৈশিষ্ট্য, বুকিং প্রসেস সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Advertisements

Gemopai Ryder Supermax Booking Details

Updated Ryder Supermax 10th march থেকে Gemopai এর official ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। তবে চাইলে ভারতে অনুমোদিত ডিলারশিপ এর মাধ্যমে বুক করতে পারবেন স্কুটারটি। বুকিং এর জন্য মাত্র 2999 দিতে হবে।

Gemopai Ryder Supermax Color Options

মোট ছয়টি রং এর বিকল্পে এই স্কুটারটি পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে জ্যাজি নিয়ন, ইলেকট্রিক ব্লু, ব্লেজিং রেড ইত্যাদি।

Gemopai Ryder Supermax Specification

Battery: এতে দেওয়া হয়েছে BLDC হাব মোটর যা 2.7kW এর সর্বোচ্চ শক্তি প্রদান করে। রয়েছে 1.8 কিলোওয়াট AIS কমপ্লায়েন্ট ব্যাটারি।

Range: কোম্পানির দাবি এই স্কুটার টি এক চার্জে 100 কিলোমিটার রেঞ্জ অফার করে। এর সর্বোচ্চ গতি 60kmph.

Others: Gemopai Connect App বৈদ্যুতিক স্কুটার এর ব্যাটারি, Speed Alerts, Service Reminder Real time monitoring প্রদান করে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE