Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Komaki LY E-Scooty: এক চার্জে 100 কিমি! ২০ হাজার টাকা সস্তা হয়ে গেল এই স্কুটি

Komaki LY E-Scooty: স্বল্প দূরত্ব ভ্রমণ বা কাজের প্রয়োজনে এদিক থেকে ওদিক, নিত্যদিনের প্রয়োজনে বর্তমান জনগণ ভরসা রাখছেন ইলেকট্রিক স্কুটারের ওপর। আসলে ইলেকট্রিক স্কুটার প্রায় পেট্রোল স্কুটারের সমান মাইলেজ দিয়ে…

Avatar

Soumen Malakar

Advertisements

Komaki LY E-Scooty: স্বল্প দূরত্ব ভ্রমণ বা কাজের প্রয়োজনে এদিক থেকে ওদিক, নিত্যদিনের প্রয়োজনে বর্তমান জনগণ ভরসা রাখছেন ইলেকট্রিক স্কুটারের ওপর। আসলে ইলেকট্রিক স্কুটার প্রায় পেট্রোল স্কুটারের সমান মাইলেজ দিয়ে থাকে। অথচ এক লিটার তেল ভরতে যে খরচ হয় তার থেকে অনেক কম দামে চালানো যায় ই-স্কুটার। আর এই কারণেই বেশি গ্রহণযোগ্য হয়ে উঠছে ই-ভেহিকেল‌‌।

whatsapp logo

পেট্রোল স্কুটারের মতোই ভারতে ইলেকট্রিক স্কুটারের ক্ষেত্রে একাধিক বিকল্প আছে। দাম, ফিচার্স নির্বিশেষে বিকল্প রয়েছে ই-স্কুটারের। তারমধ্যেই অন্যতম নাম হয়ে উঠেছে Komaki LY E-Scooty.

OLA, Ather, TVS সহ আরো অন্যান্য সংস্থা রয়েছে এই ইলেকট্রিক স্কুটারের বাজারে। তবে অন্যান্য কোম্পানির স্কুটারের সাথে প্রতিযোগিতা করতেই ইলেকট্রিক স্কুটার উৎপাদনকারী কোম্পানি Komaki EV তার জনপ্রিয় ইলেকট্রিক স্কুটার গুলিতে দারুন ছাড় দিচ্ছে। ষবর্তমানে এই স্কুটারটি প্রায় কুড়ি হাজার টাকা ছাড়-এর সাথে কিনে নিতে পারবেন আপনি।

Komaki LY E-Scooty SPECIFICATION

Advantages: মসৃণ, প্রিমিয়াম যাতায়াত অভিজ্ঞতা থেকে শুরু করে Rugged, Stylish expression এর সমন্বয়ে এই স্কুটার হয়ে উঠেছে আকর্ষণীয়।

Range: এই স্কুটার একবার চার্জ দিলে 80-100km পথ যেতে সক্ষম।

Battery: আপনি এই বৈদ্যুতিক স্কুটারটিতে 62V 30AH এর একক ব্যাটারি পাবেন।

Speed: 55-60km/hr

Others: এতে বেশ কিছু উন্নত ফিচার যুক্ত করা হয়েছে যেমন এতে রয়েছে নেভিগেশন, সাউন্ড সিস্টেম, ব্লুটুথ সংযোগ, TFT Screen. থাকছে এলইডি ফ্রন্ট উইঙ্কার, পার্কিং অ্যাসিস্ট, ক্রুজ কন্ট্রোল, রিভার্স অ্যাসিস্টের মতোন বেশ কিছু বৈশিষ্ট্য।

Price: আপনি যদি একটি ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন তাহলে এই সময়টাই ভালো সুযোগ। Komaki তার LY E- Scooter এর ওপর দিচ্ছে দারুন অফার। ফলে স্কুটারটি আপনি এখন পেয়ে যেতে পারেন 78000 টাকায়। যার EX Showroom মূল্য সাধারণত থাকে 96,968 টাকা।

About Author
SHARE